ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুর সিটি মেয়র এক দিনের রিমান্ডে

প্রকাশিত: ১০:২৪ এএম, ০৬ এপ্রিল ২০১৫

গাজীপুর সিটি মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এমএ মান্নানের বিরুদ্ধে এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক শুনানি শেষে এ রিমাণ্ড মঞ্জুর করেন।

আইনজীবী মঞ্জুর মোর্শেদ প্রিন্স জানান, কালিয়াকৈর থানার একটি গাড়িতে অগ্নিসংযোগের মামলায় অধ্যাপক এমএ মান্নানকে দুপুর ১২টার দিকে ৭ দিনের রিমাণ্ড চেয়ে ওই আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানি শেষে ওই আদালতের বিচারক রেহেনা আক্তার এক দিনের পুলিশ রিমাণ্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, তার বিরুদ্ধে গাজীপুরের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। এর মধ্যে তিনি তিনটি মামলায় জামিনে রয়েছেন।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি ভোর রাতে কালিয়াকৈর উপজেলার বটতলা মহিষবাথান এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই বাসে হেলপার তোফাজ্জাল ঘুমিয়ে ছিলেন। আগুনে অগ্নিদগ্ধ হয়ে তোফাজ্জল ঘটনাস্থলেই মারা যান।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি রাতে গাজীপুরে বাসে পেট্রলবোমা হামলা মামলার আসামি হিসেবে তাকে গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার বারিধারার বাসভবন থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর পুলিশ।

এমজেড/আরআই