ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ঘুষখোর বলায় চালককে পেটালো ট্রাফিক পুলিশ

প্রকাশিত: ১০:২৫ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৭

শেরপুরে পুলিশকে ঘুষখোর বলায় ব্যাটারিচালিত এক অটোরিকশাচালককে পিটিয়ে আহত করেছে ট্রাফিক পুলিশের এক কনস্টেবল।

আহত অটোরিকশাচালককে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা ১টার দিকে শহরের নিউমার্কেট মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এজন্য সকাল থেকে শহরের রাস্তায় যানজট নিয়ন্ত্রণে পুলিশ ব্যাপক তৎপর ছিল।

বেলা ১টার দিকে শহরের নিউমার্কেট মোড়ে ‘শফিক’ নামে ট্রাফিক পুলিশের এক কনস্টেবল অটোরিকশাচালক ফারুক হোসেনকে রাস্তায় মধ্যে বস্তা উঠানোর কারণে বকাঝকা করেন।

এ সময় অটোরিকশাচালক বলেন, এজন্য আমরা পুলিশকে টাকা দেই। এ কথা শুনে উত্তেজিত হয়ে ওঠেন কনস্টেবল শফিক। সেই সঙ্গে অটোরিকশাচালককে চড়-থাপ্পড় এবং হাতের লাঠি দিয়ে মারধর করেন। একপর্যায়ে পুলিশের লাঠির আঘাতে অটোরিকশাচালকের গাড়ির কাঁচ ভেঙে চালক রক্তাক্ত ও আহত হন।

পরে তাকে অপর এক পুলিশ কনস্টেবল দিয়ে জেলা হাসপাতালে পাঠানো হয়। আহত চালক ফারুক হোসেনকে চিকিৎসা দিয়ে পুলিশ জেলা হাসপাতাল থেকে নিয়ে গেছে বলে হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন।

জেলা হাসপাতাল সূত্রে জানা যায়, ফারুক হোসেন সদর উপজেলার পাকুরিয়া খামারপাড়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

এ ব্যাপারে অভিযুক্ত ট্রাফিক কনস্টেবল শফিক জানান, ওই চালক ট্রাফিক আইন না মেনে পুলিশকে ঘুষখোর বলে এবং আমার লাঠি নিয়ে টানাটানি করায় আমি তাকে চড়-থাপ্পড় দিয়েছি।

এ ব্যাপারে ট্রাফিক পরিদর্শক (টিআই) তারিকুল ইসলাম বলেন, যতো অন্যায় করুক চালককে পেটানো বা তার ইজিবাইক ভাঙচুর করা ঠিক হয়নি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার সুযোগ ছিল। তবে বিষয়টি আমি দেখবো।

হাকিম বাবুল/এএম/জেআইএম

আরও পড়ুন