ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

অন্য মেয়ের সঙ্গে প্রেমিক, প্রেমিকার আত্মহত্যা

প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৭

অন্য মেয়ের সঙ্গে প্রেমিক ঘুরতে যাওয়ায় অভিমান করে বিশ্ব ভালোবাসা দিবসে পার্কে আত্মহত্যা করেছে পিরোজপুরের এক স্কুলছাত্রী।

মঙ্গলবার দুপুরে পিরোজপুর শহরের ডিসি পার্কে এ ঘটনা ঘটে। পিরোজপুর সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী শাহরিন শাহজাহান ঐশী বাগেরহাটের মোড়েলগঞ্জের ৭ নম্বর হোগলাপাশা ইউনিয়নের মধুরকাঠী গ্রামের মো. শাহজাহান সেখের মেয়ে।

স্কুলছাত্রী আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন হোগলাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম নান্না। তিনি বলেন, ওই স্কুলছাত্রীকে রেখে তার প্রেমিক অন্যজনের সঙ্গে ঘুরতে যাওয়ায় সে আত্মহত্যা করেছে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বিশ্বাস বলেন, সাকিব নামের এক যুবকের নাম শোনা যাচ্ছে যার সঙ্গে ঐশীর প্রেমের সম্পর্ক ছিল। সাকিব পিরোজপুরে কর্মরত পুলিশ অফিসার (ডিএসবি) নাসির উদ্দিনের ছেলে। আত্মহত্যার সময় ঐশীর এক বান্ধবী তার সঙ্গে ছিল। পুলিশ তাকে খুঁজছে বলে জানান ওসি।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাকিব খানের সঙ্গে ঐশীর দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এ ঘটনা ঐশীর বান্ধবীরা অনেকে জানতো।

মঙ্গলবার সকাল ৯টার দিকে বিশ্ব ভালোবাসা দিবসে এক বান্ধবীকে সঙ্গে নিয়ে ডিসি পার্কে প্রেমিক সাকিব খানের সঙ্গে দেখা করতে আসে সে। সাকিবও সময়মতো পার্কে আসে। এ সময় তাকে বিয়ে করার প্রস্তাব দেয় ঐশী। বিষয়টি অস্বীকার করে সাকিব অন্য মেয়ের সঙ্গে চলে যায়। দুপুর দেড়টার দিকে ঐশী হঠাৎ বিষ পান করে।

পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে এলে কিছুক্ষণ পর সে মারা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার মরদেহ হাসপাতালে।

হাসান মামুন/এএম/জেআইএম

আরও পড়ুন