ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে বাস-ট্রাক খাদে : নিহত ২

প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭

গাজীপুর সিটি কর্পোরেশনের চক্রবর্তী বাসস্ট্যান্ড এলাকায় বাস ও ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। শনিবার রাত ৭টার দিকে নবীনগর-কালিয়াকৈর সড়কে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাস ও ট্রাক উদ্ধারের কাজ শুরু করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসের ভেতর থেকে দুই যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল হামিদ।

চক্রবর্তী ফাঁড়ির এসআই মো. হারুন অর রশীদ জানান, আশুলিয়া থেকে নবীনগর-কালিয়াকৈর সড়ক দিয়ে একটি ট্রাক ও বাস চন্দ্রার দিকে যাচ্ছিল। এসময় চক্রবর্তী বাজার এলাকায় উল্টো পথে আসা একটি অটোরিকশাকে রক্ষা করতে গিয়ে বাসচালক জোরে ব্রেক ধরেন। এতে পেছনে থাকা ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে গাড়ি দুইটি নবীনগর-কালিয়াকৈর সড়কের পাশের ২০-২৫ ফুট গভীর খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় বাসের দুই যাত্রী নিহত এবং কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

খবর পেয়ে এলাকাবাসীর সঙ্গে সাভারের ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে হতাহত যাত্রী এবং দুর্ঘটনা কবলিত যানবাহন দুইটি উদ্ধার করে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে।

আমিনুল ইসলাম/এআরএ/আরআইপি