ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ভাঙ্গায় দুই ইউনিয়নবাসীর সংঘর্ষ

প্রকাশিত: ১১:৪৯ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

ফরিদপুরের ভাঙ্গায় বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে দুই সহপাঠীর বাকবিতণ্ডের জের ধরে দুই ইউনিয়নবাসীর সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ডে ঢাকা-বরিশাল মহাসড়কে মানিকদহ ও হামিরদী ইউনিয়নবাসীর মধ্যে ৩ ঘণ্টাব্যাপী দফায় দফায় সংঘর্ষ চলে।

এ সময় পুখুরিয়া বাসস্ট্যান্ডের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধসহ ঢাকা-বরিশাল মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও র্যাব ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতদিন সোমবার সকালে মানিকদহ ইউনিয়নের এস এ একাডেমির সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে ১০ শ্রেণির শিক্ষার্থী সাজ্জাদ শরীফের সঙ্গে তার সহপাঠী ইমরান তালুকদারের বাক-বিতণ্ডা হয়।

ওদিন বিকেলে সাজ্জাদ পারিবারিক প্রয়োজনে পুখুরিয়া বাসস্ট্যান্ডে এলে ইমরান ও তার ৩ সহযোগী সাজ্জাদকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত ইমরানকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে পুখুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় দুই ইউনিয়নবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ৩ ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে দুই ইউনিয়নের সহস্রাধিক লোক অংশ নেয়।

উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ জেলা রিজার্ভ পুলিশ ও র্যাবের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, জেলা রিজার্ভ পুলিশ ও র্যাবের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনাস্থলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

এস.এম. তরুন/এএম/জেআইএম