ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মেয়র মীরুর রিমান্ড শুনানি ১৩ ফেব্রুয়ারি

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ০৯:৫০ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

দৈনিক সমকালের সাংবাদিক শিমুল হত্যা ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরুর রিমান্ড শুনানির দিন আগামী ১৩ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে।

বেলা সাড়ে ১১টার দিকে শিমুল হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম শাহজাদপুর উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেয়র মীরুর সাতদিনের রিমান্ড আবেদন করেন।

এরপর আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক আবেদনটি আমলে নিয়ে আগামী ১৩ ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেন।

শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এই মামলায় গ্রেফতারকৃত পৌর মেয়র মীরুর দুই ভাই পিন্টু, মিন্টুসহ আট আসামির রিমান্ড শুনানি একই দিন অনুষ্ঠিত হবে।

এর আগে রোববার রাতে ঢাকার শ্যামলী এলাকা থেকে ঢাকা মহানগর পুলিশের সহায়তায় সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) মেয়র হালিমুল হক মীরুকে গ্রেফতার করে। এরপর সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শাহজাদপুর পৌর মেয়রের ব্যক্তিগত শটগানের গুলিতে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল আহত হন। পরে গুরুতর অবস্থায় শুক্রবার দুপুরে বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় তিনি মারা যান।

ইউসুফ দেওয়ান রাজু/এআরএ/জেআইএম