ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটে দু`গ্রুপের সংঘর্ষ আহত ২০

প্রকাশিত: ০৩:২৯ এএম, ৩০ মার্চ ২০১৫

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চৌধুরী বংশের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ২০জন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে এঘটনা ঘটে। উভয় পক্ষের আহতদের মোল্লাহাট ও গোপালগজ্ঞ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, স্থানীয় চৌধুরী বংশের এনায়েত গ্রুপের সঙ্গে প্রতিদ্বন্দ্বি কাওসার চৌধুরী গ্রুপের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছি।

ঘটনার দিন সন্ধ্যায় সিংগাতি বাজার মোড়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে সংর্ঘষ বেঁধে যায়। প্রায় ঘন্টাব্যাপী চলা এসংর্ঘষে উভয় গ্রুপ ঢাল-সড়কি , লাঠিসোটা  নিয়ে দফায় দফায় হামলা চালায় । এ সময়ে উভয় পক্ষের অন্তন ২০ জন আহত হয়।

তাৎক্ষনিকভাবে আহতদের নাম পারিচয় পাওয়া যায়নি। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের  মোল্লাহাট ও পাশ্ববর্তী গোপালগজ্ঞ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোল্লাহাট থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অনাকাঙ্খিত পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

এসএইচএ/আরআইপি