ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রাণ-আরএফএল স্কুলে জমকালো নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:০২ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৭

নরসিংদীর ঘোড়াশালে অবস্থিত দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল পরিচালিত প্রাণ-আরএফএল পাবলিক স্কুলে নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গত ৩০ ডিসেম্বর সোমবার স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে ২০১৬ সালের সেরা শিক্ষার্থীসহ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। এসময় তারা নবীন শিক্ষার্থীদের উষ্ণ অভ্যর্থনা জানান।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীরা জানান, এটি অন্যসব স্কুলের মতো নয়। প্রাণ-আরএফএল স্কুলে ভর্তির সুযোগ পাওয়ায় তারা আনন্দিত।

এসময় বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এর মধ্যে ২০১৬ সালের সেরা শিক্ষার্থী হিসেবে তিনজন পুরস্কার পায়। একাডেমিক ফলাফল, ক্লাসে উপস্থিতি, পোশাক, পাঠ্যপুস্তকবহির্ভূত কার্যক্রম ও শৃঙ্খলা মেনে চলার ভিত্তিতে সেরা শিক্ষার্থী নির্বাচন করা হয়।

২০১৬ সালে ক্লাসে শতভাগ উপস্থিতি থাকায় ২৩ শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪৫ শিক্ষার্থী ও মেধাবী হিসেবে ২১ শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল স্কুলের শিক্ষার্থীরা গান ও নাচে অংশ নেয়। এছাড়া অতিথি জাদুকর একের পর এক জাদু প্রদর্শন করেন। পরে অতিথি শিল্পীরা অনুষ্ঠানে আগত শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য গান পরিবেশন করেন।

এসআইএস/এমএএস/জেআইএম