ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জাপার প্রেসিডিয়াম সদস্যের আ.লীগে যোগদান

প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ৩০ জানুয়ারি ২০১৭

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ তুহিন আব্দুল্লাহ অনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন।

সোমবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের হাতে নৌকা প্রতীক দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

তিনি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ২০১৩ সালে উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। এ আসনের বর্তমান সংসদ সদস্য আমানুর রহমান খান রানা মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ হত্যা মামলায় কারাগারে রয়েছেন।

যোগদান অনুষ্ঠানে তুহিন আব্দুল্লাহ বলেন, আমি একজন নৌকার কর্মী হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই। ঘাটাইলের আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সব ধরনের চেষ্টা করবো।

তিনি বলেন, ঘাটাইল আওয়ামী লীগ হবে জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ। এখানে কোনো ব্যক্তি নিজের মতো করে দল চালাতে পারবে না। শেখ হাসিনার নির্দেশে ঘাটাইলে আওয়ামী লীগকে শক্তিশালী করা হবে।

যোগদান অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম সাধারণ সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, বিজ্ঞান ও প্রযু্িক্ত বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরিফ উর রহমান টগর/এএম/জেআইএম