ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

হবিগঞ্জের স্কুলে ভূত আতঙ্ক

প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২১ মার্চ ২০১৫

ভূত আতঙ্ক দেখা দিয়েছে হবিগঞ্জের মাধবপুরের আহম্মদপুর হাইস্কুলে। জানা গেছে, ভূতের আতঙ্কে ছাত্র-ছাত্রীরা স্কুলমুখি হচ্ছে না।

কয়েকদিন ধরে ঐ বিদ্যালয়ের অনেক ছাত্র-ছাত্রী শ্রেণী ক্ক্ষ থেকে কোনরকম নোটিস ছাড়াই বেরিয়ে যাচ্ছে। কেউ হঠাৎ করেই অজ্ঞান হয়ে যাচ্ছে। এরকম নানান অস্বাভাবিক আচরণ পরিলক্ষিত হওয়ায় অভিভাবকদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। গত সপ্তাহে প্রায় ৩০ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে।

আর এই ঘটনার প্রেক্ষিতে অভিভাবকরা শঙ্কিত হয়ে বিষয়টিকে ভূতের আঁচড় বলে উল্লেখ করেছেন। তাই ভয়ে অধিকাংশ অভিভাবকরা এখন তাদের সন্তানদের বিদ্যালয়ে পাঠানো বন্ধ করে দিয়েছেন।

এটা যে ভূত নয় এই বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সূর্য শেখর রায় চৌধুরীর নেতৃত্বে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও কমিটির লোকজন বাড়ি বাড়ি গিয়েও অভিভাবকদের বোঝাতে ব্যর্থ হচ্ছেন। নিরুপায় হয়ে বিষয়টি উপজেলা প্রশাসনকে বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়।

এই বিষয়ে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, আমরা বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখছি। তাই নির্দেশ দেওয়া হয়েছে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে চিকিৎসক নিয়ে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য।

এমজেড/আরআই