ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মামলা থেকে রক্ষা পেতে বিএনপি ছেড়ে আ.লীগে ৩৪ নেতা!

প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২১ মার্চ ২০১৫

বিএনপি ছেড়ে এবার আওয়ামী লীগের যোগ দিয়েছেন শিল্পাঞ্চল আশুলিয়ার ৩৪ জন বিএনপি নেতাকর্মী।

শনিবার বিকেলে স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমানের হাতে ফুল দিয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ নেয় তারা।

নবীন এই সদস্যদের বরণ করতে বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার বাসভবনে একটি অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে উপস্থিত নেতারা জানান, সাংসদ ডা. এনামুর রহমানকে ফুল দিয়ে আশুলিয়া থানা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুল লতিফের নেতৃতে আনুষ্ঠানিকভাবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে যোগ দেয় এই বিএনপি নেতা-কর্মীরা। এসময় আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপির নেতা-কর্মীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়।

বিএনপি ছেড়ে আসা এই নেতাকর্মীদের বিরুদ্ধে হরতালে নাশকতা, গাড়ি পোড়ানো, ভাঙচুরের অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে আওয়ামী লীগ নেতারা।  

অনুষ্ঠানে সাংসদ ডা.এনামুর রহমান বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার এসব নেতাকর্মীকে ভুল বুঝিয়ে এতদিন সাধারণ মানুষের ক্ষতিসাধন করে আসছিল। কিন্তু সময়ের ব্যবধানে বিএনপি নেতাকর্মীরা তাদের ভুল বুঝতে শুরু করেছে। যারা আজ আওয়ামী লীগের পতাকাতলে আশ্রয় নিয়েছে, তাদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। পর্যায়ক্রমে তারা যেন মামলা থেকে রেহাই পান সে ব্যাপারেও পদক্ষেপ নেয়া হবে।

বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেয়া নেতাকর্মীদের পক্ষে অনুষ্ঠানে বক্তব্য দেন  আশুলিয়া থানা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ। এসময় তিনি স্থানীয় সাংসদ ও  উপজেলা আওয়ামী লীগ নেতাদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক আলী হায়দার, যুবলীগের কেন্দ্রীয় নেতা ফারুক হাসান তুহিন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন মাদবর, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, যুবলীগ নেতা কবীর হোসেন সরকার, মহিলা আওয়ামী লীগ নেত্রী লিমা আক্তারসহ অন্যরা।

অনুষ্ঠানের শেষে নবীন সদস্যদের সম্মানে বিশেষ ভোজের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসেস হাসিনা দৌলা।

এমএএস/পিআর