ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

মাগুরায় দগ্ধ নিহতের সংখ্যা বেড়ে ২, আশঙ্কাজনক ৭

প্রকাশিত: ০২:৪০ পিএম, ২১ মার্চ ২০১৫

মাগুরায় শনিবার রাতে একটি ট্রাকে পেট্রলবোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ জনে।  রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ওই হামলায় আহত দ্বিতীয় ব্যক্তি শাকিল আহমেদ মারা যান। তার বয়স ২০ বছর। তার শরীরের শতকরা ৬৫ ভাগই পুড়ে গিয়েছিলো বলে জানান বার্ন ইউনিটের উপদেষ্টা ড. সামন্তলাল সেন।

শাকিলসহ মোট আটজনকে শনিবার রাতে মারাত্মক দগ্ধ অবস্থায় বার্ন ইউনিটে এনে ভর্তি করা হয়। আহত আরেকজন মাগুরা থেকে ঢাকায় আনার পথেই মারা যান। তার নাম রওশন আলী।  নয়জনই গতকাল সন্ধ্যায় মাগুরায় একটি ট্রাকে পেট্রলবোমা হামলায় আহত হন। এরা সবাই হামলার সময় ট্রাকটিতে অবস্থান করছিলেন। ড. সামন্তলাল সেন সাংবাদিকদের জানান, আহত বাকী কজনের অবস্থাও আশঙ্কাজনক।

ঢামেকে ভর্তি অপর সাত দগ্ধরা হলেন- মাগুরা সদর উপজেলার মালিক গ্রামের নিহত রওশন বিশ্বাসের ছোট ভাই ইলিয়াস হোসেন (৩২), একই গ্রামের মতিন মিয়া (৩৫), আরব আলী (৩৮), ইয়াদুল হোসেন (৩০),  নাজমুল হোসেন (৩৫), ফারুক মিয়া (৩৫) ও ইমরান হোসেন (২৫)।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলী জানান, শনিবার রাত ৮টার দিকে আড়পাড়ায় বালু নামিয়ে মাগুরায় ফেরার পথে সদর উপজেলার মঘীরঢাল এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা ট্রাকটিতে পেট্রোলবোমা নিক্ষেপ করে।

এসএইচএ/এমএস