ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রয়াত সাংবাদিক বাবুলের স্মরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২১ মার্চ ২০১৫

শেরপুরের লেখক, সাংস্কৃতিক কর্মী, শিক্ষক ও সাংবাদিক শাহ আলম বাবুলের স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার দুপুরে জেলা আইনজীবী সমিতি’র মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভার আয়োজন করেন নিউজ পোর্টাল শ্যামল বাংলা টুয়েন্টিফোর ডটকম।

শাহ আলম বাবুল ছিলেন শ্যামল বাংলা টুয়েন্টিফোর ডটকম এর প্রতিষ্ঠাতা পরিচালক ও নির্বাহী সম্পাদক এবং একটি বেসরকারি মাদ্রাসার শিক্ষক। এছাড়া তিনি উদীচী শিল্পী গোষ্ঠীর জেলা শাখার সহ-সভাপতি।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও শ্যামল বাংলা’র সম্পাদক রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ ড. সুধাময় দাশ।

এসময় বিশেষ অতিথি ও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকট মো. সিরাজুল ইসলাম, টেলিভিশন সাংবাদিক ফেরামের সভাপতি মো. মেরাজ উদ্দিন, শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি রফিক মজিদ, সাধারণ সম্পাদক মাসুদ হাসান বাদল, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ জেলার বিভিন্ন পত্রিকার সম্পাদক, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সমাজসেবক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শাহ আলম বাবুল গত ১১ ফেব্রুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

এমজেড/পিআর