ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিত: ০৪:০০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৭

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সিলেটের জকিগঞ্জে এক কলেজছাত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। রোববার বিকেলে কালীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

আহত কলেজছাত্রী ঝুমা বেগম (১৭) বিয়ানীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। গুরুতর অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালীগঞ্জ বাজারে বাহারউদ্দিন (২২) নামে এক যুবক অতর্কিত ঝুমার ওপর হামলা চালায়। এ সময় একটি ছুরি দিয়ে ঝুমার দুই হাত ও পেটের একাংশে আঘাত করে। ঝুমাকে রক্ষা করতে তার মা মাহমুদা বেগম এগিয়ে গেলে বাহার তাকে মারধর করে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা ঝুমাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ৮টার দিকে তাকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা মাসুক হোসেন বলেন, ওই ছাত্রীর দুই হাত ও পেটে ধারাল অস্ত্র দিয়ে কোপের চিহ্ন রয়েছে।

জকিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ দাখিল হয়নি বলেও তিনি জানান।

এর আগে গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজছাত্রী খাদিজা বেগমকে কুপিয়ে গুরুতর আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বদরুল আলম। ঘটনার পরপরই লোকজন ধাওয়া করে বদরুলকে ধরে পুলিশে দেন।

এআরএ/পিআর