ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বাগেরহাটের দুই বাড়িতে ডাকাতি, গুলিবিদ্ধ ২

জেলা প্রতিনিধি | প্রকাশিত: ১০:২২ এএম, ২১ মার্চ ২০১৫

বাগেরহাটের চিতলমারীতে এক রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময়  ডাকাতের গুলিতে স্বাস্থ্য সহকারিসহ ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে চিতলমারী উপজেলার চরবানিয়ারি ইউনিয়নের গরীবপুর গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন, চিতলমারী উপজেলার গরীবপুর গ্রামের শততম কুমার মণ্ডলের স্ত্রী পরিবার পরিকল্পনা স্বাস্থ্য পরিদর্শক স্নেহলতা রানা (৩৬) ও প্রতিবেশী হোমিও চিকিৎসক সুকেন মণ্ডল (৫৬)।

পুলিশ ও আহতের পরিবার জানায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে  ৬/৭ জনের একদল সশস্ত্র ডাকাত প্রথমে শততম কুমার মণ্ডলের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে সকলকে জিম্মি করে ৪ ভরি স্বর্ণালংকার ও ১৪ হাজার টাকা লুটে নেয়।

এ সময় বাঁধা দিলে ডাকাতরা গুলি ছোড়ে। এতে পরিবার পরিকল্পনার স্বাস্থ্য পরির্দশক স্নেহলতা রানা (৩৫) বুকে গুলিবিদ্ধ হন।

অপরদিকে প্রতিবেশী হোমিও চিকিৎসক সুকেন মণ্ডলের ঘরের জানালা ভেঙ্গে ঢুকে একই কায়দায় ডাকাতি করা হয়। এ সময় ঘরে থাকা দুই ভরি স্বর্ণালংকার ও ১০ হাজার টাকা লুটে নেয় ডাকাত দল।

এ সময় ডাকাতদের গুলিতে সুকেন মণ্ডল আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার সরকার ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাতদের ছোড়া গুলিতে দুজন আহত হয়েছেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এমজেড/আরআই