ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা

প্রকাশিত: ০৯:৩৭ এএম, ১৬ মার্চ ২০১৫

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে সরকার কতৃক গুম ও সারাদেশে ছাত্রদল নেতাকর্মীদের হত্যা, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। সোমবার বেলা সাড়ে ১১টায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহরের রেলগেইট এলাকা থেকে জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লা ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়।

মিছিলটি কিছুদূর এগিয়ে কালী বাড়ি মোড় পৌঁছলে পুলিশ তাতে বাঁধা দেয়। এরপর পুলিশি বাঁধার কারণে মিছিলটি শহরের পাওয়ার হাউস রোডে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে। মিছিলে জেলা বিএনপি ও ছাত্রদলের কয়েকশো নেতাকর্মী অংশগ্রহণ করেন।

জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, দপ্তর সম্পাদক মমিনুল হক প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সালাহ উদ্দিন আহমদকে দ্রুত ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে বলেন, বর্তমান সরকার জনবিচ্ছিন্ন হয়ে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে বানচাল করতে দলীয় নেতাকর্মীদের হত্যা-গুম করছেন। কিন্তু এভাবে আন্দোলন বন্ধ করা যাবে না। যতদিন পর্যন্ত গণতন্ত্র পুনরুদ্ধার না হবে ততদিন বিএনপির আন্দোলন চলবে।

এমজেড/আরআইপি