ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নাশকতার দায়ে রাজশাহীতে বিএনপি নেতা আটক

প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৩ মার্চ ২০১৫

রাজশাহী নগরীর আরডিএ মার্কেট এলাকা থেকে মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা আবুল কালাম আজাদ সুইটকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহী।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাকে আটক করা হয়। তবে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তাকে থানায় সোপর্দ করা হয় নি। বোয়ালিয়া মডেল থানা পুলিশ বলছে, এ নামে কোনো আসামি তাদের হেফাজতে নেই।

এদিকে র‌্যাব-৫, রাজশাহীর এএসপি আবু বকর সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি দল বৃহস্পতিবার রাতে আরডিএ মার্কেট এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রদল নেতা আবুল কালাম আজাদ সুইটকে আটক করা হয়।

সুইটের বিরুদ্ধে ২০১২ সালে ও চলমান অবরোধ-হরতালে নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে। বর্তমানে তাকে র‌্যাব কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে আইনি প্রক্রিয়া শেষে বোয়ালিয়া মডেল থানায় সোপর্দ করা হবে।

তবে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বোয়ালিয়া মডেল থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, আবুল কালাম আজাদ সুইট  নামে থানা হেফাজতে কোনো আসামি নেই। র‌্যাব আসামি দিলে তখন বিষয়টি দেখা যাবে বলে জানান তিনি।

এলএ/পিআর