ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

আশুলিয়ায় শ্রমিক আন্দোলনে উসকানির অভিযোগে সাংবাদিক গ্রেফতার

প্রকাশিত: ০৬:৫০ এএম, ২৪ ডিসেম্বর ২০১৬

আশুলিয়ার তৈরি পোশাকশিল্পে অরাজক পরিস্থিতি সৃষ্টিতে সহায়তা ও শ্রমিকদের উসকানি দেয়ার অভিযোগে একুশে টেলিভিশন ও বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদাকে গ্রেফতার করা হয়েছে।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে আশুলিয়ার বাইপাইল থেকে নাজমুলকে আটক করা হয় বলে দাবি করেছে পুলিশ। নাজমুলকে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) হেফাজতে নেয়া হয়েছে। তার ব্যবহৃত মুঠোফোন, ল্যাপটপ ও ব্যক্তিগত গাড়ি জব্দ করা হয়েছে।

আশুলিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজমুল হাসান ফিরোজ বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতেই আশুলিয়া থানায় পুলিশ বাদী হয়ে নাজমুল হুদার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেছে। মামলায় তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন ও ফেসবুকে ভুয়া আইডি খুলে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগ আনা হয়েছে।

তিনি আরও বলেন, একাধিক নাশকতা মামলার পলাতক আসামি বিএনপি নেতা আমান উল্লাহ সরকার চলতি মাসের ১৩ তারিখ নাজমুল হুদাকে মালয়েশিয়ায় নিয়ে যান। তিনি ফিরে আসেন ১৮ ডিসেম্বর। সেখান থেকে ষড়যন্ত্র করে বহুবার গার্মেন্টস শ্রমিকনেতা শামীমের সঙ্গে টেলিফোনে কথা বলেন নাজমুল। কী বিষয়ে এত কথা বলেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়া পলাতক আসামি বিএনপি নেতা আমান উল্লাহ সরকারকেও খোঁজা হচ্ছে।

আরএআর/এমএস