ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নৌকার জয় হবে : শামীম ওসমান

প্রকাশিত: ০৯:৩৭ এএম, ২২ ডিসেম্বর ২০১৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। এ সময় তিনি বলেন, আশানুরূপভাবে আমরা বলতে পারি, নৌকার জয় হবে, আমরা জয়লাভ করবো।

বৃহস্পতিবার বেলা ২টা ৪০ মিনিটে নারায়ণগঞ্জ বার একাডেমি কেন্দ্রে তিনি ভোট দেন। এ সময় বিপুলসংখ্যক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন। তারা নৌকার পক্ষে স্লোগান দেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রমাণ করেছেন, প্রার্থীর সঙ্গে যোগাযোগ ছাড়াই দলের স্বার্থে, শেখ হাসিনার স্বার্থে কীভাবে ভোট দিতে হয়। আমি আশা করি, জনগণ শান্তির পক্ষে ভোট দেবে। নৌকার জয় হবে।
 
এ সময় নির্বাচনী নিউজ নিয়ে কিছু সাংবাদিকদের সমালোচনা করে তিনি বলেন, ঢাকার সাংবাদিকরা এসেছেন। তাদের যতটুকু পেরেছি, সহযোগিতা করেছি। তারপরও অনেকে অনেক ধরনের নাটক সাজিয়েছে-গল্প লিখেছে। এখানে স্বাধীনতার পক্ষ-বিপক্ষের শক্তি আছে। তবে নিউট্রাল একটা শক্তিও আছে। নিউট্রাল ভোটাররা এবার আওয়ামী লীগের পক্ষে।  
 
এ সময় তার সঙ্গে নেতাকর্মীরা ভোটকেন্দ্রে ঢুকে পড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে কিনা জানতে চাইলে শামীম ওসমান বলেন, আমি তো মনে করেছি সবাই সাংবাদিক। সাংবাদিকরা যেহেতু ঢুকতে পারেন। জনগণ দেশের মালিক, তারা পেছনে ঢুকে পড়েছে।

এএস/
এএম/এমএস