ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় এডিসির গাড়ি ক্ষতিগ্রস্থ

প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন মাজার রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) গাড়ি চুরমার হয়ে গেছে। এসময় আহত হয়েছেন গাড়ির চালক আজারুল ইসলাম (৪৫)। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ বলেন, অতিরিক্ত জেলা প্রশাসক দেওয়ান মোহাম্মদ শাহরিয়া ফিরোজকে বিশ্ববিদ্যালয়ের কোয়াটারে তার বাসায় নামিয়ে দিয়ে ফেরার পথে রেল ক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গাড়িটির সামনের অংশ চুরমার হয়ে যায়। পরে পুলিশের রে-কার গিয়ে গাড়িটি উদ্ধার করে বলে জানান ওসি।

ওসি আরও বলেন, রেল ক্রসিং পার হওয়ার সময় লাইনের ওপর উঠে ট্রেন দেখতে পেয়ে চালক দিশেহারা হয়ে পড়ে। এসময় গাড়ির স্ট্রাটও বন্ধ হয়ে যায়। পরে ট্রেনটি গিয়ে গাড়িয়ে ধাক্কা দেয়। এ ঘটনায় চালক সামান্য আহন হন। রেল ক্রসিংয়ে গেটম্যান না থাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান মতিহার থানার ওসি।

রাজশাহী জেলা প্রশাসক মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী বলেন, গাড়ির চালক আজহারের অবস্থা খুব গুরুতর নয়। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া কিভাবে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ার কারণ কী- তা জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত করে দেখা হবে বলে জানান জেলা প্রশাসক।

এমএএস/আরআই