ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় ইমাম গ্রেফতার

জাগো নিউজ ডেস্ক | চাঁদপুর | প্রকাশিত: ০৭:৫১ এএম, ১৫ অক্টোবর ২০১৬

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এমএমএইচ নূরুল হুদা (৩০) নামে এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নবুরকান্দি বাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। শনিবার সকালে নূরুল হুদাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি নবুরকান্দি মীরবাড়ি জামে মসজিদের ইমাম ও উপজেলার নবুরকান্দি গ্রামের ফজলুল হক প্রধানের ছেলে।
 
মতলব উত্তর থানা পুলিশের পরির্দশক (তদন্ত) আলমগীর হোসেন জাগো নিউজকে জানান, নূরুল হক তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে স্ট্যাটাস দেয়।

শুক্রবার সে তার স্ট্যাটাসে লেখে, ‘স্বৈরাচারী নাস্তিক্যবাদী শেখ হাসিনা বলেছেন দূর্গাপূজা শুধু হিন্দুদের নয় মুসলমানদেরও উৎসব, এ কথা যারা বলবে এবং মানবে এমনকি বিশ্বাস করবে নিঃসন্দেহে তাদের ঈমান থাকবে না। অতএব আমি বলতে চাই স্বৈরাচার নাস্তিক্যবাদী হাসিনা ঈমান হারা হয়ে বেঈমান কাফের মুশরিক নাস্তিকে পরিণত হয়েছে। সুতরাং মুসলমানের দেশে নাস্তিক হাসিনার নেতৃত্ব দেয়ার কোনো অধিকার নাই, তাকে দেশ ত্যাগ করাতে বাধ্য করা হোক।’

প্রধানমন্ত্রীর সম্মানহানী ও রাষ্ট্রবিরোধী আচরোণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করায় তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৩/২০০৬, সংশোধনী- ২০১৩ এর ৫৭ (২) ধারায় মতলব উত্তর থানার মামলা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।

ইকরাম চৌধুরী/এফএ/এবিএস