ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বগুড়ায় সরকারি কর্মকর্তাকে অপহৃত : তিন অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত: ১২:১৪ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৫

বগুড়ায় প্রেমের ফাঁদে ফেলে সরকারি কর্মকর্তাকে অপহরণের অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, একটি অপহরণকারীচক্র দীর্ঘদিন যাবত সুন্দরী মেয়েদের দিয়ে প্রেমের ফাঁদ পেতে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিল। সোমবার বিকেলে জনৈক ইউছুফ নামের একজন সরকারি কর্মকর্তাকে প্রেমের ফাঁদে ফেলে বগুড়া শহরে ডেকে আনে। এরপর শহরের মফিজ পাগলার মোড়ে একটি বাড়িতে আটকে রেখে তার কাছে ১ লাখ টাকা দাবি করে। তিনি তার আত্মীয়ের মাধ্যমে ৩২ হাজার টাকা বিকাশ করে। অপহরণকারীরা তার কাছ থেকে আরো ৫০, হাজার টাকা দাবি করলে অপহৃত ব্যক্তির আত্মীয় কৌশলে বিষয়টি গোয়েন্দা পুলিশকে জানায়।

সোমবার রাত ১১টার দিকে গোয়েন্দা পুলিশ কৌশল অবলম্বন করে টাকা নেওয়ার সময় শহরের খোকন পার্ক থেকে অপহরণকারীদের হাতেনাতে গ্রেফতার করে এবং অপহৃত সরকারি কর্মকর্তাকে উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলো, বগুড়া শহরের কালিতলার চন্ডিদাসের ছেলে রঞ্জিত পোদ্দার (৩০),  সুত্রাপুরের মাবুদ সওদাগরের ছেলে মওদুদ ওরফে সন্তু সওদাগর (৩০) এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চাঁদপাড়া গ্রামের শাহাদতের ছেলে হাসানুজ্জামান (২৬)। এসময় শহরের খান্দারের শাকিল নামের আরেক অপহরণকারী পালিয়ে যেতে সক্ষম হয়।
এব্যাপারে অপহৃত ইউছুফ বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছেন। মামলা তদন্তের দায়িত্বভার গোয়েন্দা পুলিশের উপর ন্যস্ত করা হয়েছে।

এমএএস/আরআইপি