ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে অটোরিকশায় পেট্রলবোমা, দগ্ধ ৩

প্রকাশিত: ০২:৫৯ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

লক্ষ্মীপুরে একটি সিএনজি চালিত অটোরিকশায় পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে তিন যাত্রী দগ্ধ হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

সদর উপজেলার লক্ষ্মীপুর-মজু চৌধুরীর হাট আঞ্চলিক সড়কের সরকারি মহিলা কলেজের অব্যবহৃত ভবনের সামনে রোববার রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর গ্রামের খোকন মিয়ার ছেলে মো. আশিক (২২), আবদুর রহিমের ছেলে আবদুল করিম (৩২) ও অজ্ঞাতপরিচয় (৩৫) একজন। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎস্যা দেওয়া হচ্ছে। এদের মধ্যে অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎস্যক ডা. আনোয়ার হোসেন। এ ঘটনায় সুমন নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তাকেও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আবদুল করিম পেট্রলবোমায় তিনজন দগ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার খবর পেয়ে দগ্ধদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

জেলা সদর হাসপাতালের চিকিৎস্যক ডা. আনোয়ার হোসেন জানান, মো. আশিক এবং আবদুল করিমের দেহের ২০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া দগ্ধ হওয়া অজ্ঞাতপরিচয় আরেকজনের শ্বাসনালি পুড়ে যাওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।

এআরএস/এমএস