ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত

প্রকাশিত: ০৫:৫০ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

কক্সবাজারের উখিয়া ইনানি রেজু ব্রিজ সংলগ্ন বিচের মংগাইয়ার টেক এলাকায় একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় একজন নিহত ও কপ্টারে থাকা আরো ৪ আরোহী আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, একটি পণ্যের শুটিং করতে ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে নিয়ে আজ (শুক্রবার) সকালে হেলিকপ্টারটি ইনানি পৌঁছে। সাকিবকে নামিয়ে দিয়ে শুটিং পার্টির চারজনকে নিয়ে ঢাকার উদ্দেশে হেলিকপ্টারটি আকাশে উড়ে যাওয়া কিছুক্ষণের মধ্যে এ দুর্ঘটনায় ঘটে।

কক্সবাজার ৩৪ বিজিবির কমান্ডার লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে রেজু চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা ঘটনাস্থলে রয়েছে। তবে দুর্ঘটনার কারণ সম্পর্কে জানা যায়নি।

cox

নিহতের নাম শাহ আলম (৩০) বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ হোসাইন জানান, হেলিকপ্টারটি সকাল সাড়ে ৯টার দিকে ইনানি সৈকত এলাকায় পৌঁছে। ১০টার দিকে আবার ঢাকা ফেরার পথে ইনানির রেজু ব্রিজ সংলগ্ন বিচের মংগাইয়ার টেক এলাকায় হঠাৎ সাগরে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন বিজিবির সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং কপ্টারের ভঙ্গাংশ উদ্ধার করে।

তিনি আরো জানান, বিধ্বস্ত কপ্টারটি সৈকতে ভাসছিল। ঢেউয়ের তোড়ে তা চরে উঠে আসে। এ সময় এলাকাবাসীর সহায়তায় কিছু যন্ত্রাংশ উদ্ধার করেছে বিজিবি।

সায়ীদ আলমগীর/আরএস/এমএস

আরও পড়ুন