ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বেনাপোলে ৪১ বোতল ভারতীয় মদ উদ্ধার

প্রকাশিত: ০৫:২৪ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৬

বেনাপোলে ভারত ফেরত এক যাত্রীর কার্টন থেকে ৪১ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে মদ ভর্তি কার্টনগুলো উদ্ধার করা হয়।

যশোর ২৬ ব্যাটালিয়নের চেকপোস্ট আইসিপি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ভারত ফেরত এক যাত্রী কাস্টমসকে ম্যানেজ করে স্ক্যানার না করে আপেলের তিনটি কার্টন ভর্তি মদ বেনাপোল চেকপোস্ট পার হয়ে ফরিদপুরের উদ্দেশে যাচ্ছে। এ সময় ওই যাত্রীকে দাঁড়াতে বললে তিনি চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে কার্টন ফেলে অন্যান্য যাত্রীদের ভিড়ে পালিয়ে যায়। পরে কার্টুন ৩টি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে তার মধ্য থেকে ভারতীয় অফিসার্স চয়েজ ২৬ বোতল, এমসি দোয়েল ১৫ বোতল মদ উদ্ধার করে। আটককৃত মদ ব্যাটালিয়নে জমা দেওয়া হবে বলে বিজিবি জানায়। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

এ ব্যাপারে বেনাপোল চেকপোস্ট কাস্টমস সুপার অমিত বরণ দাস জানান, বিষয়টি তিনি শুনেছেন। ওই মাদকের চালানটি আসলে কাস্টমসের মধ্য দিয়ে পার হয়েছে কি না তা ভিডিও ফুটেজ দেখে সনাক্ত করা হবে। এতে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মো. জামাল হোসেন/এআরএস/এমএস