ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নরসিংদীতে গণপিটুণিতে নিহত ৩ ডাকাতের পরিচয় মিলেছে

প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৭ জানুয়ারি ২০১৫

নরসিংদী সদর উপজেলার ভাটপাড়া চাকশাল গ্রামে ডাকাতির ঘটনায় গণপিটুনিতে নিহত ৭ ডাকাতের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী গ্রামের আহম্মদ মোল্লার ছেলে আমান উল্লাহ ও আব্দুস সাত্তারের ছেলে আক্তার হোসেন এবং নরসিংদী সদর উপজেলার কাঠালিয়া ইউনিয়নের খড়িয়া গ্রামের মৃত নুরু মুন্সির ছেলে আইনুল কবির। বাকী ৪ জনের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

নরসিংদী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আবুল কাশেম জানান, দুই দিন অপেক্ষা করে যদি কেউ লাশ নিতে না আসে তবে আঞ্জুমান মফিজুল ইসলামের কাছে বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের জন্য প্রদান করা হবে। বাকী ৪ ডাকাতের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহত ৩ ডাকাতের লাশ আজ মঙ্গলবার তাদের স্ত্রীরা গ্রহণ করেছে।

এদের মধ্যে ডাকাত আমান উল্লাহর লাশ গ্রহণ করেছে তার স্ত্রী সালমা বেগম, আক্তার হোসেনের লাশ গ্রহণ করেছে তার স্ত্রী আকলিমা বেগম ও আইনুল কবিরের লাশ গ্রহণ করেছে তার স্ত্রী সুলতানা বেগম।

উল্লেখ্য, গত রোববার গভীর রাতে নরসিংদী সদর উপজেলার ভাটপাড়ার চাকশাল গ্রামে ডাকাতি কালে উত্তেজিত গ্রামবাসী ৮ ডাকাতকে ধরে গণপিটুনি দিলে ৭ জন ডাকাত ঘটনাস্থলেই নিহত হয়। গণপিটুনিতে গুরুতর আহত আড়াইহাজার উপজেলার ঝাউকান্দী গ্রামের ডাকাত আব্দুর রহিম নরসিংদী জেলা হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। তাকে আজ মঙ্গলবার আদালতে হাজির করে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এমএএস