ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

জনতার ধাওয়ায় তিন শিবির নেতাকর্মী আটক

প্রকাশিত: ১২:২১ পিএম, ২৭ জানুয়ারি ২০১৫

ধাওয়া দিয়ে শিবিরের তিন নেতাকর্মীকে আটক করেছেন জনতা। এরপর দেশীয় অস্ত্রসহ তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সমাসপাড়ায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, উপজেলার সুলতানগঞ্জের আশরাফ আলীর ছেলে ছাত্র শিবির রাজশাহী জেলা শাখার দফতর সম্পাদক মাসুম মারুফ (২৫), কামারপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে উপজেলা (পশ্চিম) শাখার সভাপতি আব্দুস সামাদ (২৪) এবং বালিয়াঘাটা এলাকার মৃত শাহাবুল ইসলামের ছেলে শিবিরকর্মী মনোয়ার হোসেন (২৭)।

এলাকাবাসী জানান, দুপরে তিনটি মোটরসাইকেলে পাঁচ যুবক ঘোরাফেরা করলে তাদের সন্দেহ হয়। এসময় সন্দেহভাজনদের সঙ্গে কথা বললে একটি মোটরসাইকেলে দুই যুবক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর অন্য দুটি মোটরসাইলে আরো তিন যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে ধরা হয়।

তারা আরো জানান, এসময় তাদের কাছে থাকা দুইটি কাপড়ের ব্যাগ পাওয়া যায়। ব্যাগে দেড় ইঞ্চির বেশকিছু লোহার কাঁটা এবং ইস্পাতের তৈরি প্রায় এক ফুট উচ্চতার ধারলো ত্রিফলা উদ্ধার করা হয়। এরপর পুলিশে খবর দিলে তাদের আটক করে।

এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এসএম ফরহাদ জানান, আটক শিবিরের তিন নেতাকর্মী অত্যন্ত দুর্ধর্ষ। তাদের বিরুদ্ধে নাশকতামূল কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার অভিযোগে মামলা রয়েছে।

তিনি আরো জানান, তাদের কাছ থেকে উদ্ধারকৃত ত্রিফলা ও কাঁটা মহাসড়কে যানবাহনের চাকা নিষ্ক্রিয় করার কাজে ব্যবহার করা হয়। এছাড়া দুটি মোটরসাইকেল আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এমএএস