ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রকাশিত: ০৪:৫৪ এএম, ১৬ জানুয়ারি ২০১৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মতিউর রহমান নামে একজন নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত সন্ত্রাসী ছিলেন বলে র‌্যাবের দাবি।

নিহত মতিউর রহমান শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর গুহিপাড়া গ্রামের মন্টু আলীর ছেলে এবং শ্যামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি।

জানা গেছে, কানসাটে অব্যাহত সন্ত্রাসের প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে যৌথবাহিনী অভিযান চালিয়ে মতিউর রহমান এমকে গ্রেফতার করে।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর কামরুজ্জামান পাভেল সাংবাদিকদের জানান, মতিউর রহমানের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে তাকে নিয়ে র‌্যাব সদস্যরা অস্ত্র উদ্ধারে কানসাট এলাকায় যায়। এ সময় তার অপর সহযোগিরা র‌্যাবকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি ও ককটেল নিক্ষেপ করলে র‌্যাবও পাল্টা গুলি করে। এতে মতিউর রহমান পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হন। পরে ঘটনাস্থল থেকে তার লাশ ও বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে রয়েছে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, দুইটি এলজি বন্দুক, দুইটি সুটারগান, পাঁচ রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন, ১৭টি ককটেল, ১০টি পেট্রল বোমা ও পাঁচটি বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র।