ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কুষ্টিয়ায় ট্রেন ও বাসের সংঘর্ষে আহত ৩

প্রকাশিত: ০৮:২৫ এএম, ২১ জুলাই ২০১৬

কুষ্টিয়ার মিরপুর রেলগেট এলাকায় গার্ড এর অসাবধানতায় মালবাহী ট্রেন ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাসে থাকা ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ ঘণ্টা উদ্ধার কাজ শেষে সকাল থেকে ঐ অঞ্চলের যোগাযোগ স্বাভাবিক হয়।

বুধবার রাত আড়াইটার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের মিরপুর রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ঐ রেলক্রসিংয়ের গার্ড রবিউল ইসলাম মোল্লা পলাতক রয়েছেন।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস রাত আড়াইটার দিকে মিরপুর রেল ক্রসিং পার হওয়ার সময় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেন এসে ধাক্কা দেয়। এতে বাসটির পেছনের অংশ ভেঙে যায় এবং বাসে থাকা ৩ জন আহত হয়। তবে বাসটি ফাঁকা থাকায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
 
স্থানীয়রা জানান, রাতে রেল ক্রসিং এর গেটম্যান ঘুমিয়ে ছিল। এ সময় ক্রসিং গেট খোলা থাকায় ঈশ্বরদী থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রেন রেলক্রসিং অতিক্রম করার কিছুক্ষণ আগে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের বাসটি ক্রসিং পার হতে গেলে পেছনের অংশে ধাক্কা খায়।
 
মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, বাসে যাত্রী না থাকায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি। রাতেই রাস্তা থেকে বাসটি সরিয়ে নেয়া হয়েছে। তবে গেটম্যান পলাতক রয়েছে।

আল-মামুন সাগর/এফএ/এবিএস