ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

প্রেমের ফাঁদে ফেলে বিধবাকে গণধর্ষণ

প্রকাশিত: ০২:০০ পিএম, ১৩ জুলাই ২০১৬

বাগেরহাটের মোরেলগঞ্জে এক বিধবাকে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ করা হয়েছে। চালতেবুনিয়া গ্রামের একটি বাগানে ডেকে নিয়ে সোমবার রাতে তাকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী জাকির হোসেনসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে ওই নারী বাদী হয়ে মোরেলগঞ্জ থানা সদরে প্রেমিক জাকির হাওলাদারসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো একজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
 
সোমবার রাতে মোরেলগঞ্জ উপজেলার খাওলিয়া ইউনিয়নের কেসি চালতেবুনিয়া গ্রামের একটি বাগানে এ ঘটনা ঘটে। তবে পুলিশ এই ঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেফতার করতে পারেনি।
 
নির্যাতনের শিকার ওই নারীর ভাষ্য দিয়ে মোরেলগঞ্জ থানা সদরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম বলেন, ‘প্রায় তিন মাস আগে উপজেলার পশুরবুনিয়া গ্রামের জাকির হাওলাদারের (৩৫) সঙ্গে বিধবা ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরে সোমবার বিকেলে জাকির মোবাইল ফোনে তার মা অসুস্থ এই কথা বলে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নেয়। প্রেমিকের ফোন পেয়ে তিনি তার বড় ভাইয়ের মেয়েকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হন।’
 
তিনি আরো বলেন, ‘জাকির ব্যাটারিচালিত ভ্যানে করে ওই নারীকে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে বেড়ানোর পর সন্ধ্যায় কেসি চালতেবুনিয়া গ্রামের একটি বাগানে নিয়ে যায়। এরপর জাকির এবং তার সহযোগীরা মিলে ওই বিধবা নারীকে জোরপূর্বক গণধর্ষণ করে। এসময় ওই নারীর সঙ্গে থাকা তার ভাইয়ের মেয়ে দৌড়ে পালিয়ে গিয়ে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয় লোকজন ছুটে আসলে জাকির এবং তার সহযোগীরা পালিয়ে যায়।’
 
ওসি রাশেদুল আলম আরো বলেন, পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে। মঙ্গলবার স্থানীয় আবুল খায়ের হাওলাদারের বাড়ি থেকে নির্যাতিতা নারী ও তার চাচাতো ভাইয়ের মেয়েকে থানায় নিয়ে আসা হয়। বুধবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।   

এ বিষয়ে জানতে চাইলে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে এই নারীকে চার যুবক গণধর্ষণ করেছে। ধর্ষকদের আটকের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে।

 শওকত আলী বাবু/এআরএ/এবিএস