ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

বেড়াতে যাওয়ার কথা বলে দুই ভাইকে গলাটিপে হত্যা

প্রকাশিত: ০১:৩৮ পিএম, ০৯ জুলাই ২০১৬

সিলেটের গোয়াইনঘাটে বেড়াতে যাওয়ার কথা বলে ছোট দুই ভাইকে গলাটিপে হত্যা করেছে পাষণ্ড বড় ভাই নুরুল ইসলাম (২৫)। পরে উপজেলার মানান বিলে তাদের মরদেহ পানিতে ফেলে দেয়া হয়।

বুধবার দুপুর ২টার দিকে মানান বিলে মরদেহ ভেসে উঠলে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঘাতক নুরুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহতরা হলো- গোয়াইনঘাট উপজেলার আলীনগর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে আজিজুর রহমান (১০) ও মতিউর রহমানকে (৮)।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বাড়ি থেকে বেড়ানোর কথা বলে আলীনগর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে নুরুল ইসলাম ছোট দুই ভাইকে নিয়ে যায়। পরে উপজেলার মানান বিলে তাদের নিয়ে গলাটিপে হত্যা করে পানিতে ফেলে দেয়। নিহত দুই ভাই আজিজুর রহমান ও মতিউর রহমান ওইদিন থেকে নিখোঁজ ছিল। ঘাতক নুরুল ইসলামও এসময় পালিয়ে যায়।

ওই দিন (বুধবার) রাতেই স্থানীয়রা একই উপজেলার রুস্তমপুর ইউনিয়নের মাটিকাপা গ্রাম থেকে বড় ভাই নুরুল ইসলামকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন।  

গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, পুলিশ দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নুরুল ইসলামকে আটক করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।

ছামির মাহমুদ/এআরএ/এমএস