ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

খালেদা জিয়া ভালো মা ও নেত্রী কোনটাই হতে পারেননি

প্রকাশিত: ১২:০২ পিএম, ০৩ জানুয়ারি ২০১৫

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তিনবার প্রধানমন্ত্রী হয়েও তিনি তার দুই ছেলেকে মানুষ করতে পারেননি। এমনকি তিনি ভালো নেত্রীও হতে পারেননি বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। শনিবার বিকেলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাবস্থায় দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাদের শাসনামলে দেশ বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশকে সে কলঙ্ক থেকে মুক্ত করেছে এবং দেশকে একটি স্ব-নির্ভর ও সমৃদ্ধ দেশে পরিণত করার কাজ চালিয়ে যাচ্ছে।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুল আলম সাইদুলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসু চাইন চৌধুরী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাশেদসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশের আগে জেলা পরিষদ চত্বর থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র্যালি বের করা হয়। র্যালিটি বনরূপা, কাঠালতলী, চারুকলা হয়ে পৌরসভা চত্বরে এসে শেষ হয়।