ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

কলেজশিক্ষক হত্যাচেষ্টা : ১০ দিনের রিমান্ডে ফাহিম

প্রকাশিত: ১১:৩৮ এএম, ১৭ জুন ২০১৬

মাদারীপুরে সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষক রিপন চক্রবর্তীকে হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় গোলাম ফায়জুল্লাহ ফাহিমের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার মাদারীপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই বারিউল ইসলাম ১৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার রাতে শিক্ষক রিপন চক্রবর্তীকে হত্যাচেষ্টার ঘটনায় ফাহিমসহ ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে মামলা করেন সদর থানার এসআই আইয়ুব আলী।

এসআই আইয়ুব আলী জানান, ঘটনার সময় আটক ফাহিমকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া আরো পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে এই মামলায়। তারা হলেন, সালমান তাসকিন, শাহরিয়ার হাসান, জাহিন, রায়হান ও মেজবাহ।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, গ্রেফতার ফাহিমের কাছ থেকে নিষিদ্ধ ঘোষিত বিভিন্ন সংগঠনের সঙ্গে সম্পৃক্ততার বিষয় জানা গেছে। আরো তথ্য জানার জন্য তাকে জিজ্ঞাসাবাদের জন্য চিফ জুডিশিয়াল আদালতে ১৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

প্রসঙ্গত, মাদারীপুরের সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্তী কলেজগেট সংলগ্ন ভাড়া বাসায় কুপিয়ে জখম করে পালিয়ে যায় তিন যুবক।

এ কে এম নাসিরুল হক/এআরএ/এমএস

আরও পড়ুন