ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

সরাইলে বন্দুকযুদ্ধে যুবক নিহত

জেলা প্রতিনিধি | ব্রাহ্মণবাড়িয়া | প্রকাশিত: ০৫:৩১ এএম, ১৫ জুন ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জীবন মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। তবে পুলিশের দাবি, নিহত জীবন এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত।

মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বাড়িউরা ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। সে সরাইল উপজেলার শাহ্বাজপুর গ্রামের মহরম আলীর ছেলে।

এ ঘটনায় আজিজ, রবিউল ও মেহেদী নামে সরাইল থানা পুলিশের তিন কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগোনিউজকে জানান, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একদল ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কের বাড়িউরা ব্রিজের সামনে ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে সরাইল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে জীবন গুলিবিদ্ধ হয়ে মহাসড়কের পাশের একটি ঝোঁপে পালিয়ে যায়। পরে পুলিশ ঝোঁপ থেকে গুলিবিদ্ধ অবস্থায় জীবনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সরাইল থানা পুলিশের তিন কনস্টেবল আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত জীবন চিহ্নিত ডাকাত ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, পুলিশের অস্ত্র ছিনতাই ও নারী নির্যাতনসহ ডাকাতির অভিযোগে থানায় ৯টি মামলা রয়েছে।

আজিজুল সঞ্চয়/এফএ/এবিএস

আরও পড়ুন