ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

প্রকাশিত: ১১:৫৬ এএম, ১১ জুন ২০১৬

লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ শাহজাহান কবির (৩৮) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার বিকেল ৩টার দিকে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের পশ্চিম জামিরতলী গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক শাহজাহান ওই এলাকার গোলাম কবিরের ছেলে।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম জামিরতলী গ্রামে শাহজাহান কবিরের বসতঘরে অভিযান চালানো হয়। এ সময় ঘর থেকে তাকে আটক করা হয়।

তার স্বীকারোক্তি অনুযায়ী, ঘরের মেঝেতে পুঁতে রাখা একটি দেশীয় এলজি, ৫ রাউন্ড এলজির গুলি ও ৩টি রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

দিঘলী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শেখ মুজিবুর রহমান বলেন, আটক শাহজাহান ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসমাইল হোসেনের সক্রিয় কর্মী ছিল। গত ২৮ মে ইউপি নির্বাচনের দিন জামিরতলী এলাকায় ওই অস্ত্রটি প্রদর্শন করে ভোটারদের ভয়-ভীতি দেখায়।

তবে, এ ব্যাপারে জানতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসমাইল হোসেনের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক মো. আবুল বাশার বলেন, আটক যুবক কোনো সন্ত্রাসী গোষ্ঠীর সঙ্গে সম্পৃক্ত কিনা তা যাচাই-বাচাই করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

প্রসঙ্গত, দিঘলী ইউনিয়নে নির্বাচনে অনিয়মের অভিযোগে দুইটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছিল প্রশাসন। এজন্য সেখানে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়নি।

কাজল কায়েস/এসএস/আরআইপি

আরও পড়ুন