ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

নিখোঁজের ৪ দিন পর মরদেহ উদ্ধার : আটক ৫

প্রকাশিত: ০৮:৩২ এএম, ১১ জুন ২০১৬

নিখোঁজের চারদিন পর নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া আনন্দ বাজার গ্রামে মাটির নিচ থেকে তুহিন (৩৬) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। মৃত তুহিন ওই গ্রামের আবুল সরদারের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের শুকরা (২৮), হাসেম আলী (৩৮), শাহীন (২৭), হাসনা বেগম (৩১) ও বন্যা (২৬) নামে পাঁচজনকে আটক করা হয়েছে।

নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ২০ হাজার টাকা নিয়ে গরু কেনার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন তুহিন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বিষয়টি পুলিশকে জানায়।

শুক্রবার সন্ধ্যায় সন্দেহভাজন হিসেবে একই গ্রামের হাসেন আলী, শুকরা ও শাহীনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক শনিবার সকালে হাসেন আলীর বাড়ি থেকে মাটি চাপা দেয়া অবস্থায় তুহিনের মরদেহ উদ্ধার করা হয়। হত্যা ও মরদেহ গুম করতে সাহায্য করায় হাসনা ও বন্যাকে আটক করা হয়।

ওসি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। টাকা নেয়াকে কেন্দ্র করে তুহিনকে অপহরণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আব্বাস আলী/এসএস/এমএস

আরও পড়ুন