ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : বাসে আগুন

প্রকাশিত: ০৬:১৮ এএম, ৩০ মে ২০১৬

গাজীপুরের কালিয়াকৈর-নবীনগর সড়কের চক্রবর্তী এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে আরও আটজন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় উত্তেজিত লোকজন তিতাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় এবং বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে। এতে ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম হাজেরা বেগম (৪০)। অপরজন জন অজ্ঞাত পুরুষ।

Gazipur

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মো. হারুন অর রশিদ জানান, কালিয়াকৈর-নবীনগর সড়কের গাজীপুরের চক্রবর্তী এলাকায় সাথী কারখানার পূর্ব পাশে একটি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। সোমবার সকালে ওই স্থানে ট্রাকের পাশ দিয়ে হাজেরা বেগম নামে এক নারী রাস্তা অতিক্রম করছিল।

এ সময় দিনাজপুর থেকে ঢাকাগামী রাহবার পরিবহনের যাত্রীবাহী বাসটি ওই নারীকে বাঁচাতে গিয়ে ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে হাজেরা বেগম ও অজ্ঞাত পরিচয়ের এক যুবকের মৃত্যু হয়।

Gazipur

ওই ঘটনার পর স্থানীয় লোকজন ও বিভিন্ন কারখানার শ্রমিকরা উত্তেজিত হয়ে তিতাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয়। তারা বেশ কিছু যানবাহনও ভাঙচুর করে।

এতে ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে খবর পেয়ে হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দিলে সকাল সাড়ে ৯টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
                    
আমিনুল ইসলাম/এসএস/এমএস

আরও পড়ুন