ভিডিও EN
  1. Home/
  2. দেশজুড়ে

গাজীপুরে রিসোর্টে র‌্যাবের অভিযান : ১২ জনকে সাজা

প্রকাশিত: ০৩:২৪ এএম, ২৯ মে ২০১৬

গাজীপুরে একটি রিসোর্টে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে ওই কটেজে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে এ সাজা দেয়া হয়।

জরিমানা ও সাজাপ্রাপ্তরা হলেন- কাপাসিয়ার চৌওড়াপাড়া এলাকার তমিজ উদ্দিনের ছেলে নাজমুল হক সুমন (৩২), একই এলাকার ফজর আলীর ছেলে নূরুল ইসলাম (৪৫), আবুল হোসেনের ছেলে সাখাওয়াৎ হোসেন (৩০), শ্রীপুরের ভাংনাহাটির বিল্লাল হোসেনের ছেলে মাহবুব (২৪)।

এছাড়া একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে মো. রাসেল (২০), শ্রীপুরের লোহাগাছিয়া এলাকার জুবায়ের হোসেন (২৩), কুলসুম (২০), শিউলী (২১), নিপা (২১), কাজল (২২), নদী (২২) ও সীমা (২৩)।

র‌্যাব জানায়, শনিবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রেহেনুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীমা শারমিন, র‌্যাব-১ এর কোম্পানির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলাম ও এএসপি মো. মুহিত কবীর সেরনিবায়াত এর নেতৃত্বে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ইজ্জ্বতপুর দিবানিশি রির্সোট সেন্টারে অভিযান পরিচালনা করেন।

এ সময় ওই রিসোর্টে অসমাজিক কার্যকলাপে জড়িত ৬ জন পুরুষ এবং ৬ জন নারীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

আমিনুল ইসলাম/এসএস/এমএস

আরও পড়ুন