ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

রাজশাহী বিশ্ববিদ্যালয়

ট্যুরিস্ট ক্লাবের সভাপতি মৃণাল, সম্পাদক তৃষা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | রাজশাহী বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ১২:১৬ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাবের (আরইউটিসি) ২০২৩-২৪ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মৃণাল রায়কে সভাপতি ও ফোকলোর বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসি তৃষাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাফ গ্রিন ভিউতে বার্ষিক সাধারণ সভায় আগামী এক বছরের জন্য ১৫ সদস্যের নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. রিফাত, সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক মো. আশিক, সহ-সাংগঠনিক সম্পাদক আসাদ সাফিন, অর্থ বিষয়ক সম্পাদক সৌরভ দত্ত, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মুত্তাকিন ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিফাত সিদ্দিকী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইয়ান ফয়েজ ভূঁইয়া, অফিস বিষয়ক সম্পাদক তারেক আব্দুল্লাহ, সহ-অফিস বিষয়ক সম্পাদক জান্নাতুল মাওয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিতা প্রামানিক, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক আহসান আরিফ, পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক মাহিন হোসেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা মার্কেটিং বিভাগের সাবেক শিক্ষার্থী মাহফুজ মুন্না জানান, বাংলাদেশের পর্যটন শিল্পকে বিশ্বের সামনে ইতিবাচকভাবে তুলে ধরা, শিক্ষার্থী ও সাধারণ মানুষের মাঝে পর্যটন শিল্পের প্রতি আকৃষ্ট ও বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে পর্যটন শিল্পে অবদান রাখাই রাবি ট্যুরিস্ট ক্লাবের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

মনির হোসেন মাহিন/এএইচ/জিকেএস