ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

৪ দিনের মধ্যে হলের জিনিসপত্র সরিয়ে নেওয়ার নির্দেশ প্রশাসনের

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | চবি | প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সব আবাসিক হল ও শিল্পী রশিদ চৌধুরী হোস্টেলের শিক্ষার্থীদের আগামী চারদিনের মধ্যে নিজেদের জিনিসপত্র সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ সই করা এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে রেজিস্ট্রার বলেন, উপাচার্যের নির্দেশে এই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগামী রোববারের (২৯ সেপ্টেম্বর) মধ্যে হলে বিদ্যমান জিনিসপত্র শিক্ষার্থীদের নিয়ে যেতে হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হলগুলোতে শিক্ষার্থীদের স্ব স্ব নামে বরাদ্দ করা কক্ষ থেকে বা সবশেষ অবস্থান করা কক্ষ থেকে তাদের নিজেদের সব জিনিসপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার থেকে রোববার পর্যন্ত প্রতিদিন (শুক্র ও শনিবারসহ) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এসব জিনিসপত্র নিয়ে যেতে পারবেন।

এতে আরও বলা হয়, জিনিসপত্র নিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক সরবরাহ করা আইডি কার্ড (পরিচয়পত্র), আসন বরাদ্দপত্র বা টাকা জমা দেওয়ার রসিদ দেখাতে হবে। এছাড়া নিজের তত্ত্বাবধানে নিয়ে যাওয়া জিনিসের তালিকা হল প্রশাসনকে জমা দিতে হবে। নির্দিষ্ট তারিখের মধ্যে কোনো শিক্ষার্থী তার জিনিসপত্র নিতে ব্যর্থ হলে এবং কারও কিছু হারিয়ে গেলে বা কোনো ক্ষয়ক্ষতি হলে এটির জন্য হল কর্তৃপক্ষ দায়ী থাকবে না। কোনো প্রতিনিধির কাছে কারও জিনিসপত্র হস্তান্তর করা হবে না বলেও উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিতে।

আহমেদ জুনাইদ/এসআর/জেআইএম