ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

সোমবার ১ ঘণ্টা বন্ধ থাকবে ঢাবির নীলক্ষেত প্রবেশপথের যান চলাচল

ক্যাম্পাস প্রতিবেদক | ঢাকা বিশ্ববিদ্যালয় | প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ৩০ জুন ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) দিবস উদযাপন উপলক্ষে সোমবার (১ জুলাই) নীলক্ষেত ও ফুলার রোড সংলগ্ন প্রবেশপথের যান চলাচল এক ঘণ্টা বন্ধ থাকবে। রোববার (৩০ জুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নীলক্ষেত ও ফুলার রোড সংলগ্ন বিশ্ববিদ্যালয়ের প্রবেশ পথে যানবাহন চলাচল বন্ধ থাকবে। এসময় বিকল্প রাস্তা ব্যবহারের জন্যে সবাইকে অনুরোধ জানানো হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি অনুযায়ী সোমবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের সব হল ও হোস্টেল থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা শোভাযাত্রা সহকারে স্মৃতি চিরন্তন চত্বরে সমবেত হবেন। স্মৃতি চিরন্তন চত্বর থেকে সকাল ৯টা ৪৫ মিনিটে উপাচার্য অধ্যাপক এ এস এম মাকসুদ কামালের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অ্যালামনাই, কর্মকর্তা ও কর্মচারীরা বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে ছাত্র-শিক্ষক কেন্দ্রের সম্মুখস্থ পায়রা চত্বরে গমন করবেন।

এছাড়াও সকাল সাড়ে ১০টায় টিএসসি মিলনায়তনে একটি আলোচনা সভা হবে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

এমএইচএ/এমআইএইচএস/জেআইএম