ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ঢাবি ডিবেটিং সোসাইটির সভাপতি অর্পিতা, সম্পাদক আদনান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (ডিইউডিএস) ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অর্পিতা গোলদার ও সাধারণ সম্পাদক হিসেবে আদনান মোস্তারি নির্বাচিত হয়েছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রের ডিইউডিএস অফিসে প্রত্যক্ষ ভোটাভুটির মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়। ডিইউডিএসের সদ্যসাবেক সভাপতি মো. মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন এবং প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মাহবুবা নাসরীন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ১৮ ভোটের মধ্যে ১১ ভোট পেয়ে তারা বিজয়ী হন। গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচিতরা আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

অর্পিতা গোলদার রোকেয়া বিতর্ক অঙ্গনের সদ্যসাবেক সভাপতি এবং অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী। অন্যদিকে আদনান মোস্তারি শহীদুল্লাহ হল ডিবেটিং ক্লাবের সদ্যসাবেক সভাপতি এবং ভুগোল ও পরিবেশবিদ্যা বিভাগের একই সেশনের শিক্ষার্থী।

ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির নবনির্বাচিত সভাপতি অর্পিতা গোলদার বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের কল্যাণে কজ করে যাবো।

সাধারণ সম্পাদক আদনান মোস্তারি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকদের ঐতিহ্যবাহী সংগঠন ডিইউডিএস। আমরা এর ঐতিহ্যের ধারা অব্যহত রাখার জোর প্রচেষ্টা চালিয়ে যাবো। আশা করি সবার সহযোগিতায় আমরা সেটা করতে সক্ষম হবো।

এনএস/বিএ/জেআইএম