ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

রাজশাহী সিটি মেয়রের হস্তক্ষেপে শান্ত হলো রাবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | রাবি | প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৫ অক্টোবর ২০২৩

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটনের সঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নবনির্বাচিত ও আন্দোলনরত পদপ্রত্যাশী নেতাকর্মীদের বৈঠক হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে নগর ভবনে এ বৈঠক হয়। এ সময় তারা ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আরও পড়ুন: ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে উত্তপ্ত ক্যাম্পাস

বৈঠকে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাসিক এএইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, ছাত্রলীগের মতো একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনের নেতৃত্ব নিয়ে প্রতিযোগিতা থাকবে। কিন্তু সেটা নিয়ে নিজেদের মধ্যে অন্তর্কোন্দলে জড়িয়ে পড়লে চলবে না। রাবি ছাত্রলীগকে সুসংগঠিত ও সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সামনে জাতীয় নির্বাচনকে মাথায় রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় আর উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, নগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ।

আরও পড়ুন: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ছাত্রলীগের পদবঞ্চিতদের তালা

বৈঠকে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল্লা- হিল-গালিব উপস্থিত ছিলেন।

এ সময় পদপ্রত্যাশীদের মধ্যে রাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাজী আমিনুল হক লিংকন, বর্তমান সহ-সভাপতি শাহীনুল ইসলাম সরকার ডন ও তাওহীদুল ইসলাম দুর্জয়, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ, ছাত্রলীগ নেতা অনিক মাহমুদ বনি ও সাকিবুল হাসান বাকি উপস্থিত ছিলেন।

মনির হোসেন মাহিন/এসজে/এএসএম