ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

রাবিতে ছাত্র ফেডারেশনের নেতাকে ছাত্রলীগের মারধর

প্রকাশিত: ১০:০৩ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

সংগঠনের মিছিলে না যাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্র ফেডারেশনের এক নেতাকে ছাত্রলীগের আরেক নেতা মারধর করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ে মাদার বখশ হলে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি মো নুরুল নাহিদ জাগো নিউজকে বলেন, আমি মাদার বখশ হলের ১১০ নং কক্ষে থাকি। আমি হল থেকে বের হওয়ার সময় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী আমাকে মিছিলে যেতে বলে। আমি আমার সাংগাঠনিক পরিচয় জানিয়ে মিছিলে যেতে অপারগতা জানালে তারা আমাকে মারধর করে।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-দফতর বিষয়ক শিমুলসহ ৮-৯ জন তাকে মারধর করেছে বলে জানান তিনি। তিনি বলেন, এ সময় হলের সভাপতি প্রার্থী মানিক শিকদার সেখানে উপস্থিত ছিলেন।

তবে মারধরের বিষয়টি অস্বীকার করে ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক শিমুল জানান, আমি তাকে মিছিলে যেতে বলি। কিন্তু তাকে জোর করা হয়নি। তবে সে যখন বলে, আমি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতিকে চিনি না, তখন আমি তাকে মারতে উদ্ধত হই। কিন্তু তাকে কোনো মারধর করা হয়নি।

জানতে চাইলে মানিক শিকদার বলেন, ‘আমি ঘটনাস্থল থেকে একটু দূরে ছিলাম। তবে তাড়াতাড়ি আমি সেখানে গিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু জাগো নিউজকে বলেন, তাদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল। সেটা দুই পক্ষের নেতাদের সঙ্গে বসে মীমাংসা করে দেয়া হয়েছে।

রাশেদ রিন্টু/এসএস/পিআর