ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ঘাতক ট্রাক চালকের শাস্তির দাবিতে জাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৬:৩৫ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

ঘাতক ট্রাক চালকের শাস্তির দাবিতে মানববন্ধন ও মৌন মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ঢাকা-আরিচা মহাসড়কে এ মানবনন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি সাহাব এনাম খান বলেন, এ ঘটনা জাতির জন্য লজ্জাজনক। যে পর্যন্ত না অদক্ষ ট্রাফিক ও ড্রাইবার থাকবে ততদিন জাতিকে এ লজ্জার বোঝা বহন করতে হবে। সরকারকে দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

এছাড়া মানবন্ধন থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঘাতক ট্রাক চালকের শাস্তির জোর দাবি জানান। মানবন্ধনে আরো উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. মো. আবদুল্লাহ হেল কাফী, সহকারী অধ্যাপক আলী আকবর ও রণি বসাক এবং প্রভাষক জান্নাতুল হাবিব প্রমুখ।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি (মঙ্গলবার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪০ তম ব্যাচের ছাত্র ইয়াকুব আলী (আবির) ময়মনসিংহ ভালুকায় ট্রাক চাপায় নিহত হন। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হলের ৩৩৪ নং কক্ষে থাকতেন।

হাফিজুর রহমান/এআরএস/আরআইপি