ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

শাবিতে নেত্রবাঁধনের নতুন কমিটি গঠিত

প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের সংগঠন নেত্রবাঁধনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনের সামনে সম্প্রতি এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শাবির অতিরিক্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান।

লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নুরুল আমিন নুরকে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আবু সাঈদ ইমনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

সহ-সভাপতি আসাদুজ্জামান খান পরান, সানোয়ার জাহান, তোফায়েল আহমেদ, কামরুজ্জামান মনির, অনন্যা সরকার, আরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক নাভেদুল হাসান রানা, রবিউল ইসলাম, মাহমুদুল হাসান জুয়েল, আহসানুল হক আবির, শেখ রাসেল মিয়া, মোশারফ হোসেন আরিফ, নাজমুল হাসান কাউসার, প্রণব সরকার, সুমন পাল মনোনীত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার জহির হাসান, নেত্রবাঁধনের সদ্য বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল মাসুম, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাবেক সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক মাসুম আব্দুল্লাহ প্রমুখ।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আবু সাঈদ ইমন জানান, আগামী দিনগুলোতে এ সংগঠনকে গতিশীল করতে কাজ করবো। আর এ জন্য শাবিতে অধ্যয়নরত নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন তিনি।

আব্দুল্লাহ আল মনসুর/এআরএ/পিআর