ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

জাবি বিতর্ক সংগঠনের সভাপতি রাহাত, সম্পাদক শাহীন

প্রকাশিত: ০৩:০৮ এএম, ২৭ ডিসেম্বর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় বিতর্ক সংগঠন ‘জাহাঙ্গীরনগর ইউনির্ভাসিটি ডিবেট অর্গানাইজেশন’র সভাপতি শেখ রাহাত রহমান  ও সাধারণ সম্পাদক শাহীন রেজা মনোনীত হয়েছেন। শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে শনিবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) ২৪-২৬ ডিসেম্বর তাদের ৮ম আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় জাবির ১৩টি আবাসিক হল অংশগ্রহণ করে যাদের মধ্য হতে আল-বেরুনী হল ও শহীদ সালাম-বরকত হল ফাইনালে উত্তীর্ণ হয়।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে আল-বেরুনী হল এবং ফাইনাল বিতর্কে শ্রেষ্ঠ বক্তা হবার গৌরব অর্জন করেন আল-বেরুনী হলের ছাত্র মহির মারুফ। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ছাত্র ইব্রাহিম হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অর্থনীতি বিভাগের ছাত্র সাব্বির আহমেদ। বিতর্ক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবির উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মডারেটর ও ইতিহাস বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ টি এম আতিকুর রহমান এবং জেইউডিও’র প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল্লাহ আহমেদ চৌধুরী মামুন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহাসহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

হাফিজুর রহমান/জেডএইচ/এমএস