ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ইবি শিক্ষকের বাসায় দুর্বৃত্তদের গুলি

প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক সেলিম তোহার বাসায় দুর্বৃত্তরা দুই রাউন্ড গুলি ছুঁড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। ইতোমধ্যে পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

অধ্যাপক সেলিম তোহা জাগো নিউজকে জানান, রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ দুই রাউন্ড গুলির আওয়াজ পাই। এসময় একটি মোটরসাইকেল চলে যাওয়ারও শব্দ পেয়েছি। পরে আমার নিচতলার সিঁড়ি ঘরে গিয়ে দেখতে পাই যে সিঁড়ি ঘর ঘেরা কাচের মধ্যে দুটো ছিদ্র হয়েছে এবং মেঝের উপর দুটি গুলির খোসা পড়ে রয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

এ বিষয়ে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক এ এইচ এম আক্তারুল ইসলাম জিল্লু জাগো নিউজকে জানান, শিক্ষকের বাসায় দুর্বৃত্তদের গুলির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে কুষ্টিয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার জাগো নিউজকে জানান, গুলির ঘটনা শুনেছি, তবে লিখিত না দেওয়া পর্যন্ত আমরা কোনো মন্তব্য করব না।

এমজেড/এমএস