ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

শাবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ০৫:২৩ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা (ছাত্র-ছাত্রী) শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দফতর এ প্রতিযোগিতার আয়োজন করেছে।

রোববার সকাল সাড়ে ৮ টায় হ্যান্ডবল মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, শারীরিক শিক্ষা দফতরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়, কোচ, ম্যানেজার ও কর্মকর্তারা।

Shabe

উদ্বোধনের সময় উপাচার্য আমিনুল হক ভূঁইয়া বলেন, সুস্থ ও সুন্দর মন ও দেহের জন্য খেলাধুলার বিকল্প নেই। তিনি বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত খেলোয়াড়দের স্বাগত জানান।

প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ মোট ১২টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করছে। আগামী মঙ্গলবার (৮ ডিসেম্বর) প্রতিযোগিতা শেষ হবে।

Shabe

উদ্বোধনী ম্যাচে (ছাত্রদের) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়কে ৩৪-৬ পয়েন্টে পরাজিত করে।

উল্লেখ্য, ১৯৯৪ সালে দেশের প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শাবিতে শুরু হয়।

আব্দুল্লাহ আল মনসুর/এসএস/এমএস