ভিডিও EN
  1. Home/
  2. ক্যাম্পাস

ইবিতে ভর্তির সাক্ষাতকার শুরু ৩০ নভেম্বর

প্রকাশিত: ০২:৩৮ এএম, ২৫ নভেম্বর ২০১৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স (সম্মান) প্রথম বর্ষের মেধা তালিকা থেকে ভর্তির সাক্ষাতকার শুরু হবে আগামী ৩০ নভেম্বর থেকে। এ সাক্ষাতকার চলবে ২ ডিসেম্বর । আর ভর্তি কার্যক্রম ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে বলে জানা গেছে।

জনসংযোগ ও তথ্য প্রকাশনা দফতর সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ অনার্স (সম্মান) প্রথম বর্ষের মেধা তালিকা থেকে ভর্তির সাক্ষাতকার আগামী ৩০ নভেম্বর শুরু হয়ে চলবে ২ডিসেম্বর পর্যন্ত। ধর্মতত্ত্ব অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ৩ নভেম্বর, মানবিক অনুষদভুক্ত ‘বি’, সমাজবিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’, ও ‘ই’, এবং আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটের ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বর, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের ১ ডিসেম্বর এবং ব্যবসায় প্রশানস অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের ১ ও ২ ডিসেম্বর মেধা তলিকা থেকে সাক্ষাতকার নেয়া হবে।

সকল ইউনিটকে ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বরের মধ্যে মেধা তালিকার ভর্তি সাক্ষাতকার এবং ৭ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্নের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক ও উপাচার্য অধ্যাপক আবদুল হাকিম সরকার।

এসএস/এমএস